ভিডিও

বগুড়ার বহুতল ভবন মেরিনা  নদী বাংলা কমপ্লেক্সে আগুন (ভিডিওসহ)

প্রকাশিত: এপ্রিল ০২, ২০২৪, ০২:৩৩ দুপুর
আপডেট: এপ্রিল ০৩, ২০২৪, ১০:২৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়া শহরের বহুতল বাণিজ্যিক ভবন মেরিনা নদী বাংলা কমপ্লেক্সে আগুনের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (২ এপ্রিল) বেলা সোয়া ১টার দিকে শহরের সাতমাথার সন্নিকটে এম এ খান লেন  ও টেম্পল রোডের মাঝে এ ভবনের ৬ষ্ঠ তলায় এই আগুনের ঘটনা ঘটে। 


জানা গেছে, মার্কেটটি মূলত ইলেক্ট্রনিক্স ও ওষুধের পাইকারি বেচাকেনা হয়ে থাকে। আগুন লাগা ষষ্ঠ তলায় পুরোটা জুড়েই ইলেক্ট্রনিক্স ও ওষুধের গোডাউন হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। ভবনটির ষষ্ঠ তলার ওষুধের গোডাউনে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছে বগুড়া ফায়ার সার্ভিস।

বগুড়া ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার আতিক হাসান জানান, দুপুরের দিকে আগুনে লাগার খবর পেয়ে তাদের ফায়ার সার্ভিস দলসহ শেরপুর, শাজাহানপুর ও কাহালু উপজেলার মোট চারটি ইউনিট দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই ভবনের ষষ্ঠ তলার ওষুধের গোডাউনে আগুন লাগে জানিয়ে তিনি আরও বলেন, ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপণ করা হয়নি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS